শনি. মে 18th, 2024

অপরাজনীতির বিরুদ্ধে রংপুরের কাউনিয়ায় আওয়ামীলীগের শান্তি সমাবেশ

আতিকুল ইসলাম, স্টাফ রিপোর্টর:
স্বাধীনতা বিরোধী অশুভ শক্তি বিএনপি জামায়াত জোটের সন্ত্রাস,নৈরাজ্য ও ষড়যন্ত্র মূলক অপরাজনীতির বিরুদ্ধে রংপুরের কাউনিয়ায় শান্তি সমাবেশ করেছে আওয়ামীলীগ।

গত রবিবার(২৯অক্টোবর)দুপুরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে কাউনিয়া বাসস্ট্যান্ডে শান্তি সমাবেশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া’র সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক আলহাজ্ব এম এ হান্নান, উপজেলা সাংগঠনিক আব্দুল কাদের, এ কে এম জাহাঙ্গীর হাসান, জমশের আলী, জেলা পরিষদ ও প্যানেল চেয়াারম্যান আলতাব হোসেন, সদর বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান আনছার আলী, সফিকুল ইসলাম, আবুল কাশেম, সাধারণ সম্পাদক মেনাজ উদ্দিন, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মশিউর রহমান, উপজলো ছাত্রলীগের সাবেক সভাপতি আল মাসুদ হিমেল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক হোমায়রা ইসলাম চাঁদনী, যুগ্নআহবায়ক জামিল হোসেনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী বৃন্দ।

সমাবেশে বক্তরা বলেন, স্বাধীনতা বিরোধী অশুভ শক্তি বিএনপি জামায়াত জোটের সন্ত্রাস, নৈরাজ্য ও ষড়যন্ত্র মূলক অপরাজনীতি, সমাবেশের নামে পুলিশ হত্যা, প্রধান বিচারপতির বাসায় আগুন, চলন্ত বাসে আগুন, হাসপাতালে আগুন, পুলিশ, সাংবাদিক ও জনসাধারণের উপর হামলা, অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিসের গাড়ি ও বিভিন্ন জায়গায় বাসে অগ্নি সংযোগ করে বিএনপির কর্মী সমর্থকেরা। যুদ্ধের সময়ও কোথাও হাসপাতালে আক্রমণ করার বিধান নেই। আর বিএনপি হাসপাতালে আগুন দেয়ার মতো জঘন্য ও ন্যাক্কারজনক সেই কাজ করেছে। খুনিদের কোন মাফ নাই এবং কোন অপশক্তি কাউনিয়া উপজেলাকে অশান্ত করতে চাইলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বাংলাদেশের উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আগামী নির্বাচনে নৌকাকে ক্ষমতায় আনতে উদাত্ত আহবান জানান বক্তারা।