মঙ্গল. সেপ্টে. 27th, 2022

উত্তর আ লের মঙ্গা শব্দটি জাদুঘরে পাঠিয়ে দেয়া হয়েছে। নানক

সুভাষ বিশ্বাস,নীলফামারী: উত্তর আ লের মঙ্গা শব্দটি জাদুঘরে পাঠিয়ে দেয়া হয়েছে,ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছি। আমরা সমুদ্র সীমানায় বিজয় অর্জন করেছি। আর একটি বাংলাদেশের মতো জায়গা পেয়েছি। আওয়ামী লীগে অনুপ্রবেশকারীদের তালিকা তৈরী করা হচ্ছে। এদের ঝেটিয়ে বিদায় করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার নীলফামারী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যুগ্ন সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক একথা বলেন।


এসময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন সভাপতি মন্ডলির সদস্য রমেশ চন্দ্র সেন,সাংগঠনিক সম্পাদক এবিএম মোজ্জাম্মেল হক,জেলা আওয়ামী লীগ সভাপতি দেওয়ান কামাল আহমেদ,সধারণ সম্পাদক এ্যাড মমতাজুল হকসহ জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ।


নানক বলেন, বার বারই শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করেছে। ২১ আগষ্ট পল্টন মোড়ের জনসভায় শেখ হাসিনাকে হত্যার উদ্দেশে ৮ টি গ্রেনেডের বিস্ফোরন ঘটায়। তিনি কোন রকমে বেঁচে যান। নেতা কর্মীদের সবধান করে বলেন,রাজনীতিতে দুই ধরনের লোক আছে। কেউ কন্ডিশনাল,আবার কেউ আন কন্ডিশনাল। যারা কন্ডিশনাল নেতা হবেন তারা পিছন দরজা দিয়ে আসবেন এবং লুটপাট করে কামাই করে চলে যাবেন। দলের কমিটিতে ত্যাগী নেতাদের জায়গা দিতে হবে। এজন্য দলের কমিটিতে জামায়াত করে এমন শালা-সমদ্ধি,মামা-ভাগ্নে,চাচা-ভাতিজা এদের জায়গা দেয়া যাবে না। এরা বহিরাগত। এদের ঝেঁটিয়ে বিদায় করুণ।

দেওয়ান কামাল আহমেদকে সভাপতি ও এ্যাড. মমতাজুল হককে সধারণ সম্পাদক পূণ:নির্বাচিত


স্থানীয় শহীদ মিনার চত্বরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে সম্মেরনের উদ্বোধন করেন সভাপতি মন্ডলির সদস্য রমেশ চন্দ্র সেন। নীলফামারী ত্রিবার্ষিক কাউন্সিলে দেওয়ান কামাল আহমেদকে সভাপতি ও এ্যাড. মমতাজুল হককে সধারণ সম্পাদক হিসাবে পূণ:নির্বাচিত করা হয়।