বুধ. এপ্রিল 24th, 2024

কাউনিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা দিলেন ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মিলন

স্টাফ রিপোর্টার : রংপুরের কাউনিয়ায় অগ্নিকান্ডে ক্ষতিপ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা করেছেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ও উপজেলা কৃষকলীগের সদস্য মনজুদার রহমান মিলন।

গত(৩০মার্চ)শনিবার সন্ধ্যায় উপজেলার কুর্শা ইউনিয়নের পশ্চিম শিবু দইটারী গ্রামের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত আব্দুর রহমানের বাড়ীতে পরিদর্শনে গিয়ে তার ব্যাক্তিগত তহবিল থেকে নগত টাকা ও বস্ত্র সহায়তা করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের উপজেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আবু তাহের, হারাগাছ পৌরসভা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক ফিরোজ কবির, সাবেক ইউপি সদস্য আফছার আলী, হেলাল হোসেন, সমাজ সেবক হিরু মিয়া, যুব নেতা মাহির শাহরিয়ার তন্ময়সহ অন্যান্য নেতৃবৃন্দ। উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মনজুদার রহমান মিলন অগ্নিকান্ডে ক্ষতিপ্রস্ত পরিবারকে সমবেদনা জানিয়ে বলেন অগ্নিকান্ডে পরিবারটি সবকিছু পুড়ে ব্যাপক ক্ষতি হয়েছে। এঅবস্থায় তার ব্যক্তিগত তহবিল থেকে সহায়তা দেয়া হলো।

গত(২৮মার্চ)বৃহস্পতিবার সন্ধ্যায় বিদ্যুতের সর্টসার্কিট থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলীহান শিখা পাশের ঘরে ছড়িয়ে পড়ে। ভয়াবহ আগুনে কোন কিছু বুঝে উঠার আগেই বাড়ির আসবাবপত্র, নগদ টাকা, কাপড় চোপর, ধান চাউলসহ ৪টি রুম পুড়ে ছাই হয়ে যায়।