বুধ. এপ্রিল 24th, 2024

কাউনিয়ায় অসহায় প্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ

নিজস্ব প্রতিনিধি:
রংপুরের কাউনিয়ায় প্রতিবন্ধী ও শারীরিক অক্ষমদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।


(২৫জুলাই)মঙ্গলবার দুপুরে উপজেলা সদর বালাপাড়া ইউনিয়ন পরিষদের আয়োজনে ২০২২-২৩ অর্থ বছরের এডিপি বরাদ্দ হইতে প্রতিবন্ধী ও শারীরিক অক্ষমদের মাঝে বিনামূল্যে হুইল চেয়ার বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিদুল হক।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আনছার আলী, উপজেলা প্রকৌশলী আসদুজ্জামান জেমি, ইউনিয়ন পরিষদ সচিব মো: আকরাম হোসেন, উপজেলা প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক নিতাই রায়, ইউপি সদস্য আনোয়ার হোসেন, মো: মহির উদ্দিন, হায়দার আলী, মো: আফজাল হোসেনসহ অন্যান্য অতিথিবৃন্দ।


বিতরণ অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান আনছার আলী বলেন, উপজেলা সদর বালাপাড়া ইউনিয়নের অসহায় প্রতিবন্ধী ও শারীরিক ভাবে অক্ষম ব্যক্তিদের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছি। কাউকে পিছনে ফেলে নয় সবাইকে সাথে নিয়ে এগিয়ে চলছি। শারীরিক সমস্যাগ্রস্ত কোন ব্যক্তি যেন পরিবারের বোঝা না হয়ে থাকে সে দিকে বিশেষ ভাবে নজর রাখা হচ্ছে। শারীরিক ভাবে অক্ষম সকল ব্যক্তিকে নানামুখী সুবিধার মাঝে এনেছে সরকার। প্রতিবন্ধী বা শারীরিক অক্ষম কোন ব্যক্তির যেন গতি বন্ধ না হয় সে জন্য হুইল চেয়ার বিতরণ করা হচ্ছে। হুইল চেয়ারে শারীরিক অক্ষম ব্যক্তিরা চলাচল করতে পারবে।