বৃহস্পতি. মে 30th, 2024

কাউনিয়ায় উপজেলা প্রেসক্লাবের আহবায়ক সাংবাদিক আবেদ আলী চলে গেলেন না ফেরার দেশে

স্টাফ রিপোর্টার :
রংপুরের কাউনিয়ায় উপজেলা প্রেসক্লাবের আহবায়ক ও দৈনিক করতোয়া ও আনসার ভিডিপি এর পত্রিকা মাসিক প্রতিরোধ এর সাবেক প্রতিনিধি সাংবাদিক আবেদ আলী মন্ডল আর নেই। আজ বুধবার(২১ জুন)সকাল সাড়ে ১০ দিকে নিজ বাডড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।


তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০বছর। মৃত্যুকালে তিনি এক স্ত্রী ও এক ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি বিভিন্ন দৈনিক জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় কর্মরতসহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে জরিত ছিলেন। তার মৃত্যুতে জনপ্রতিনিধি, সাংবাদিক , রাজনৈতিক , শিক্ষক, সুধীসহ নানা শ্রেণী-পেশার মানুষ গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারকে সমবেদনা জানান।

তার নামাজে জানাজা বাদ আসর কাউনিয়া দাখিল মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষে কাউনিয়া কেন্দ্রিয় কবরস্থানে দাফন করা হয়। উক্ত জানাজায় শরিক হন মরহুমের আতœীয়-স্বজন, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ও ব্যবসায়ীসহ এলাকার সকল স্তরের মানুষ।


জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, মরহুম সাংবাদিক আবেদ আলী মন্ডলের একমাত্র ছেলে গোলাম মোর্শেদ সজিব তিনি আগত জনতার প্রতি তার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান। তিনি বলেন আমার পিতার জীবদ্দশায় যদি কোন ভুল করে থাকেন অথবা কারো মনে কোন কষ্ট দিয়ে থাকেন তার জন্য পিতার পক্ষ থেকে ক্ষমা চান এবং সবাইকে ক্ষমা করে দেওয়ার আহবান জানান।


সাংবাদিক আবেদ আলী ১৯৫৩ সালে উপজেলা সদর বালাপাড়া ইউনিয়নের ঢুষমারা গ্রামে জন্ম গ্রহন করেন। তিনি মৃত আব্বাস আলী মন্ডলের ছেলে।