শনি. এপ্রিল 20th, 2024

কাউনিয়ায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিনিধি:
“নিরাপদ মাছে ভরবো দেশ গড়বো স্মার্ট বাংলাদেশ’’ এ শ্লো-গানকে সামনে রেখে সারাদেশের ন্যায় রংপুরের কাউনিয়ায় উপজেলায় জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন ও আলোচনা সভা পুরুস্কার বিতরণ করা হয়েছে।


(২৫জুলাই)মঙ্গলবার উপজেলা মৎস্য কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ/২০২৩এর উদ্বোধন উপলক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ পুকুরে মাছের পোনা অবমুক্তকরণের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া।

পরে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটোরিয়া হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মহিদুল হক এর সভাপতিত্বে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা ফারজানা আক্তার।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা সদর বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনছার আলী, প্রত্যাশার আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদক সারওয়ার আলম মুকুল, উপজেলা প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক নিতাই রায়, উপজেলা ক্ষেত্র সহকারী মো. আশরাফুল ইসলাম, মৎস্য জীবি সমিতির সভাপতি ভোলা রাম দাস প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইউনিয়নের মৎস্য চাষী, সৎস্য জীবি, মৎস্য খামারি, লিফগণ। আলোচনা শেষে সফল মৎস্য চাষিদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।