বুধ. এপ্রিল 24th, 2024

কাউনিয়ায় জিন্নাহ্-চম্পা ফাউন্ডেশনের উদ্যোগে মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :

রংপুরের কাউনিয়ায় জিন্নাহ্-চম্পা ফাউন্ডেশনের ফাউন্ডেশন চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ এর সহধর্মিনী আইরিন পারভীন চম্পার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(১০এপ্রিল)সোমবার জিন্নাহ্-চম্পা ফাউন্ডেশনের জিন্নাহ্-চম্পা কমপ্লেক্স হলরুমে জিন্নাহ্-চম্পা ফাউন্ডেশনের উদ্যোগে জিন্নাহ্-চম্পা ফাউন্ডেশনের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ এর সহধর্মিনী আইরিন পারভীন চম্পার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জিন্নাহ্- চম্পা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান পিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক মুসাব্বির জিসাজিন্না, ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক ডাঃ মাসুদার রহমান, যুগ্ম সম্পাদক নুর এ আলম সিদ্দিকি সাজু, কলেজ ছাত্রলীগের সভাপতি আলী আকবর হালিম, হোসাইন মোহাম্মদ আরিফ, রাজা, জনি প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন সাংবাদিক, এতিমখানার মোহতামিমসহ অন্যান্য অতিথিবৃন্দ।

মিলাদ ও ইফতার মাহফিল অনুষ্ঠানে পূর্বে জিন্নাহ্ -চম্পা ফাউন্ডেশনের ফাউন্ডেশন চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ এর সহধর্মিনী আইরিন পারভীন চম্পার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে পবিত্র ফাতিহা পাঠ ও দোয়া করা হয়।