বুধ. এপ্রিল 24th, 2024

কাউনিয়ায় দুর্গাপূজা উপলক্ষে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার :


রংপুরের কাউনিয়া উপজেলায় শারদীয় দূর্গা পূজা উৎযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার হিসাবে মানবিক সহায়তা, জি.আর.চাল বিতরণ করা হয়েছে।


রবিবার (২২ অক্টোবর) দুপুরে উপজেলা প্রসাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাণিজ্য মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা টিপু মুন্সি এমপি।


এসময় তিনি বলেন, ধর্ম যার যার কিন্তু উৎসব সবার। সেই রখম একটি দেশ বঙ্গবন্ধু দিয়ে গেছেন। আর এই দেশটাকে নিয়ে অনেক ষড়যন্ত্র হচ্ছে। তাই সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে ষড়যন্ত্র রুখেদিয়ে দেশটাকে এগিয়ে নিতে হবে।


বিশেষ অতিথি অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ারুল ইসলাম মায়া, জেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কম্পানি কমান্ডার সরদার আব্দুল হাকিম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হান্নান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবীব সরকার, সদর বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনছার আলী, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জমশের আলী, উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক আবু তাহের প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন পূজা উৎযাপন কমিটির নের্তৃবৃন্দসহ অন্যান্য অতিথিবৃন্দ।


শেষে উপজেলার প্রত্যেকটি মন্দির কমিটির মাঝে জি.আর.চাল বিতরণ করা বিতরণ করা হয়।