বৃহস্পতি. এপ্রিল 18th, 2024

কাউনিয়ায় নব্বই দর্শক ছাত্রলীগের উদ্যোগে শোক র‌্যালি ও আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি :

রংপুরের কাউনিয়ায় স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ, শোক র‌্যালি ও আলোচনা সভা করেছে নব্বই দশকের ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ।


(১৫ আগষ্ট)মঙ্গলবার বিকেলে নব্বই দশকের ছাত্রলীগ, যুবলীগ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ ব্যানারে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করে দোয়া করা হয়।

শেষে একটি বিশাল শোক র‌্যালি বিভিন্ন সড়ক ঘুরে কাউনিয়া দ্বিমূখী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সদস্য ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম সেলিম, নব্বই দশকের মুখপাত্র আশরাফুল আলম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, উপজেলা আওয়ামীলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক সরকার আবু ফেরদৌস মো. মহসীন হীরা, বালাপাড়া ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক দিলদার আলী, উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক ইউছুব আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সুশান্ত সরকার, উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ইমরান হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা শাখার আ.লীগ ও তাঁর সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।