বুধ. এপ্রিল 24th, 2024

কাউনিয়ায় নানা আয়োজনে স্বপ্ন কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ঈদ পুনমির্লনী অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :

বঙ্গবন্ধুর দর্শণ সমবায়ের উন্নয়ন এই প্রতিপাদ্যকে সামনে রেখে প্রিয়জনদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করতে আনন্দ-উচ্ছ্াসে রংপুরের কাউনিয়ায় স্বপ্ন কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার(১৫জুলাই)স্বপ্ন কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর আয়োজনে পরিবারসহ সবাই একসাথে নদীতে ভ্রমন, একই রান্না সবাই এক সাথে খাওয়া, সব মিলে আনন্দঘন ও উৎসবমূখর পরিবেশে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান করা হয়।

নদীতে ভ্রমন করে তিস্তা পার্কে স্বপ্ন কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর সভাপতি আসাফ-উদ-দৌলা শাহীন এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কাল্বের ভাইস চেয়ারম্যান ফাহমিদা সুলতানা সীমা।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কাল্বের ‘ক’ অঞ্চল ডিরেক্টর জিল্লুর রহমান, উপজেলা সমবায় কর্মকতা জাহাঙ্গীর আলম, কাল্বের কুড়িগ্রাম জেলা ব্যবস্থাপক উজ্জ্বল কুমার মিত্র, মায়া বাজার কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড(মাকু)প্রধান নির্বাহী ও চেয়ারম্যান আলিমুল রেজা খান জুয়েল, উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর চেয়ারম্যান প্রভাষক হুমায়ন কবির, সাধারণ সম্পাদক রেজাউল করিম, কাল্বের উপকমিটির সদস্য হাবিবুর রহমান প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন স্বপ্ন কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড এর সদস্যসহ অন্যান্য অতিথিবৃন্দ। আলোচনা শেষে সদস্যদের লটারির মাধ্যমে নির্বাচিত করে তাদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়।

পরিবারসহ সবাই ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে এসে একসাথে নদীতে ভ্রমন, একই রান্না সবাই এক সাথে খাওয়া, সব মিলে আনন্দঘন ও উৎসবমূখর পরিবেশ উপভোগ করছেন বলে জানান অনুষ্ঠানে অংশগ্রহনকারীরা।