মঙ্গল. জুন 25th, 2024

কাউনিয়ায় বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক কর্মসূচির অংশ হিসেবে সারাদেশে ন্যায় রংপুরের কাউনিয়ায় বিএনপি ও তার অঙ্গসহযোগী সংগঠনের অরাজকতা ও নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশ করেছে উপজেলা সদর বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ।

আজ(১১ফেব্রুয়ারী)শনিবার বিকালে উপজেলা সদর বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে কাউনিসয়া মোফাজ্জল হোসেন সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে শান্তি সমাবেশ সদর বালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আনছার আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মশিউর রহমানের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. জয়নুল আবেদীন, প্রভাষক আব্দুল জলিল, যুগ্ন সম্পাদক প্রভাষক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হাসান, মো. জমশের আলী, সাবেক জেলা পরিষদ সদস্য সেলিনা তালুকদার শিউলি, উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী হাসনা পারভীন মুক্তি, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আমীন আনছারী, উপজেলা কৃষকলীগের সভাপতি বেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবু তাহের, সাংগঠনিক সম্পাদক মো. রাকিবুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম জুয়েল, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমানসহ উপজেলা সদর বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মীবৃন্দ।

শান্তি সমাবেশে বক্তারা বলেন, “বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড তুলে ধরে বলেন সারাদেশে বিএনপি ও তার অঙ্গসহযোগী সংগঠনের অরাজকতা ও নৈরাজ্যের বিরুদ্ধে শক্ত হাতে প্রতিহত করার জন্যে বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ প্রস্তুত।