শনি. জানু. 28th, 2023

কাউনিয়ায় সাংবাদিক সোহাগ এর পিতার দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার :

রংপুরের কাউনিয়া উপজেলার অনলাইন প্রেসক্লাব কাউনিয়া এর সাধারণ সম্পাদক জুলহাস হোসেন সোহাগ এর পিতা অবসর প্রাপ্ত পুলিশ সদস্য আবু সায়েম(৭১) আজ রবিবার (২৩মে)রাত ১টার দিকে বার্ধ্যক্য জনিত কারনে তার নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। (ইন্নাল্লিলাহে…….রাজেউন)।

মৃত্যু কালে স্ত্রী, দুইপুত্র, দুইকন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি বাংলাদেশ পুলিশ বাহিনীর সদস্য থেকে অবসর গ্রহন করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তার নামাজে জানাজা বাদ যোহর কাউনিয়া সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ব্যবসায়ী সফিকুল ইসলাম সফি, মরহুমের বড় ছেলে ডা: সোহেল, তিনি আগত জনতার প্রতি তার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান। তিনি বলেন আমার পিতার জীবদ্দশায় যদি কোন ভুল করে থাকেন অথবা কারো মনে কোন কষ্ট দিয়ে থাকেন তার জন্য পিতার পক্ষ থেকে ক্ষমা চান এবং সবাইকে ক্ষমা করে দেওয়ার আহবান জানান।

উক্ত জানাজায় শরিক হন মরহুমের আতœীয়-স্বজন, জনপ্রতিনিধি, কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও ব্যবসায়ীসহ এলাকার সর্ব স্তরের মানুষ। জানাজা শেষে মরহুমকে কাউনিয়া কেন্দ্রীয় কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে শোক জানিয়ে রূহের মাগফেরাত কামনা ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক, সাংবাদিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

জুলহাস হোসেন সোহাগ এর পিতা অবসর প্রাপ্ত পুলিশ সদস্য আবু সায়েম এর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন উপজেলা প্রেসক্লাব কাউনিয়া’র আহবায়ক আবেদ আলী মন্ডল, যুগ্ন আহবায়ক নিতাই রায়, প্রভাষক কফিল উদ্দিন কানন, এম এ হাবিব তুষার, বাংলার চিত্র ডটকম এর নির্বাহী সম্পাদক আতিকুল ইসলাম, বার্তা সম্পাদক মোঃ ইব্রাহিম খলিল। নেতৃবৃন্দ এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন। সেইসাথে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।