বুধ. এপ্রিল 24th, 2024

কাউনিয়ায় সিভিল সোসাইটি ফোরামের সাথে পুষ্টি সমন্বয় কমিটির দ্বি- বার্ষিক সভা

স্টাফ রিপোর্টার:
রংপুরের কাউনিয়া উপজেলায় সিভিল সোসাইটি ফোরামের সাথে উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-বার্ষিক রিফ্লেকশন লার্নিং সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ রবিবার (১৫ই অক্টোবর) সকালে উপজেলা সিভিল সোসাইটি ফোরামের আয়োজনে ও ইএসডিও – জানো প্রকল্পের সহায়তায় কাউনিয়া মহিলা কলেজ হলরুমে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও সিভিল সোসাইটি ফোরামের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত।

এসময় বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি সহকারী অধ্যাপক মোস্তাক আহম্মেদ, ইএসডিও -জানো প্রকল্পের উপজেলা ম্যানেজার বিপ্লব হোসেন, বীর মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম, প্রধান শিক্ষক রশিদা বেগম, উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষা অফিসার রঞ্জু আলম, উপ-সহকারী কর্মকতা মোস্তাক আহম্মেদ, উপজেলা সিভিল সোসাইটি ফোরামের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান পিন্টুসহ স্থানীয় সাংবাদিক ও অন্যান্য অতিথিবৃন্দ।

আলোচনা সভায় বক্তারা বলেন সিভিল সোসাইটির মাধ্যমে জানো প্রকল্পের কর্যক্রমকে আরো বেগবানিত করার জন্য পরামর্শ প্রদান করা হয়। বিশেষ করে সবজি বাগান, কর্ণারের বিষয়াদি, কারাতের কার্যক্রম, ইউডিসিসি কে সক্রিয় করন,এসএমসি কে সক্রিয় করন,ইউএনসিসির কার্যক্রম আরও বেশি জোরদার করার সিদ্ধান্ত হয়।