রবি. জানু. 29th, 2023

কাউনিয়ায় আশ্রয়ণ প্রকল্পে ৫৬শতক জমি দান করলেন ! মায়া গ্রুপ লিমিটেড

কাউনিয়া(রংপুর)প্রতিনিধি,

মুজিব শতবর্ষ উপলক্ষে সারা দেশের ন্যায় রংপুরের কাউনিয়া উপজেলায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে গৃহহীন হতদরিদ্র পরিবারকে গৃহ নির্মাণ করে দিচ্ছে সরকার। এরেই ধারাবাহিকতায় উপজেলার বিভিন্ন গ্রামের ভূমিহীনদের গৃহ নির্মাণ করে দেওয়ার জন্য পর্যাপ্ত খাসজমি না থাকায় ৫৬ শতক ভুমি দান করেছেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মায়া গ্রুপের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া ও তার পরিবার।

গত(১৫ফেব্রুয়ারি)মঙ্গলবার বিকালে উপজেলা পরিষদ কার্যালয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মায়া গ্রুপের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া, মায়া গ্রুপের পরিচালক আবুহেনা মোঃ রেজওয়ানুল করিম, মোঃ মিজানুর রহমান, নাজিরুল ইসলাম, মায়া গ্রুপপের পরিচালক ও ডাইরেক্টর প্রয়াত এনামুল হকের ছেলে মেহবুব এনাম ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌসী আশ্রয়ণ প্রকল্পের নামে ৫৬ শতাংশ জমি সাব-রেজিস্ট্রার রফিকুল ইসলাম এর উপস্থিতিতে স্বাক্ষর করে রেজিস্ট্রি দলিল দেয় মায়া গ্রুপ লিমিটেড।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা তারিন, সহকারী কমিশনার ভূমি মেহেদী হাসান, ইউপি চেয়ারম্যান আনসার আলী, প্রকৌশলী আসাদুজ্জামান জেমি, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিটুল, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক নিতাই রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মায়া গ্রুপের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া বলেন, মুজিব বর্ষ উপলক্ষে ভূমিহীন মুক্ত ঘোষণা করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই উদ্যোগ বাস্তবায়নে মায়া গ্রুপ লিমিটেড আশ্রয়ণ প্রকল্পের নামে দলিল করে দেন। তিনি আরো বলেন বিত্তবানরা যদি আশ্রয়ন প্রকল্পের নামে জমি দান করে তাহলে বাংলাদেশে গৃহহীন হতদরিদ্র খুঁজে পাওয়া যাবে না।