সোম. জানু. 30th, 2023

কাউনিয়ায় ইউপি নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়া শুরু

নিজস্ব প্রতিবেদক :

রংপুরের কাউনিয়ায় তৃতীয় ধাপে উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন/২১ আগামী ২৮নভেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে ইউপি চেয়ারম্যান, সংরক্ষিত আসনের সদস্য এবং সাধারণ আসনের সদস্য পদে মনোনয়নপত্র সংগ্রহ এবং জমা দেয়া শুরু করেছেন প্রার্থীরা।

বৃহস্পতিবার(২০অক্টোবর)দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তা হারাগাছ ও সারাই ইউনিয়ন পরিষদ নিবার্চনের রির্টানিং কর্মকর্তা সুমিয়ারা পারভীনের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন উপজেলার সারাই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাধারণ সদস্য পদের প্রার্থী আহসানুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সাধারণ সদস্য পদের প্রার্থীর প্রস্তাবকারীসহ অন্যান্য নেতৃবৃন্দ। সময়ের আগেই মনোনয়নপত্র জমা দেয়ায় প্রার্থীকে ধন্যবাদ জানান নির্বাচন কর্মকর্তা।

উপজেলা নির্বাচন কর্মকর্তা সুমিয়ারা পারভীন জানান, আগামী ২নভেম্বর পর্যন্ত প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ এবং জমাদান করতে পারবে। ৪ নভেম্বর যাছাই – বাছাই, ১১নভেম্বর প্রার্থীতা প্রত্যাহার এবং ২৮নভেম্বর ভোট গ্রহন। উপজেলার ৬টি ইউনিয়নে ভোট কেন্দ্রের সংখ্যা ৭১টি ও বুথ সংখ্যা ৪২০টি। এতে ৬৭হাজার ৫শত ৯৮পুরুষ ভোট ও ৬৯হাজার ৮শত ৩৭মহিলা ভোট, মোট ১লক্ষ ৩৭হাজার ৪শত ৩৫ভোট।