শনি. সেপ্টে. 24th, 2022

কাউনিয়ায় কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়ালো যুবলীগ নেতা ইউসুফ আলী

Image may contain: one or more people, people standing and outdoor

এম এ হাবিব(তুষার)কাউনিয়া প্রতিনিধি,
রংপুরের কাউনিয়ায় করোনায় ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন হাজার হাজার খেটে খাওয়া মানুষ। এসব মানুষদের মধ্যে সিংহভাগ মানুষের ঘরে খাদ্য সংকট দেখা দিয়েছে। ফলে কর্মহীন ঘরে আটকা পরা শ্রমিক, দিনমজুর এবং খেটে খাওয়া মানুষের দৈনন্দিন জীবনে খাদ্য সামগ্রী নিশ্চিত করা জরুরী হয়ে পড়েছে।
এরই ধারাবাহিকতায় শুক্রবার(১৭এপ্রিল)দুপুরে উপজেলার পাঞ্জরভাঙ্গা সরকারি প্রাথমিক দিবদ্যালয় ও গদাই সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সাথে নিয়ে সমাজের অবহেলিত, কর্মহীন অসহায় মানুষদের খাদ্য সামগ্রী বিতরণ করেছে মানবতার সেবায় নিয়োজিত উপজেলা যুবলীগ নেতা ইউসুফ আলী।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান, প্রধান শিক্ষক সাইদুল ইসলাম, ইউপি সদস্য আমিনুল ইসলাম, ব্যবসায়ী আবু তাহের প্রমুখ।
খাদ্য সামগ্রী বিতরণ কালে উপজেলা যুবলীগ নেতা মো. ইউসুফ আলী বলেন, করোনা ভাইরাস প্রকোপ থেকে নিজেদের রক্ষা করতে সকলকে সচেতন হতে হবে এবং সরকারের নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান তিনি। তিনি আরো বলেন এই ক্রান্তিলগ্নে যেভাবে মানবতার সেবায় এগিয়ে এসেছে ঠিক একই ভাবে সমাজের বিত্তশালীরা এগিয়ে আসলে এই মহামারী পরিস্থিতি মোকাবেলা সম্ভব বলে মনে করেন তিনি। আসুন সকলে মিলে মানবতার সেবায় অবহেলিত জনগোষ্ঠীর পাশে দাড়াই। জয় করি মানবতাকে, পাশে থাকি নির্ভয়ে।