মঙ্গল. সেপ্টে. 27th, 2022

কাউনিয়ায় কাশফুল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ এর ইফতার মাহফিল

মোঃ জুলহাস হোসেন সোহাগঃ
রংপুরের কাউনিয়ায় কাশফুল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ এর উদ্দ্যেগে এক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কাশফুল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ এর সভাপতি মাহমুদুল হাসান পিন্টু’র সভাপতিত্বে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটরিয়ামে এই দোয়া-ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির পৃষ্ঠপোষক মোহাম্মদ আলী জিন্নাহ। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা উলফৎআরা বেগম, জেলা পরিষদ সদস্য সেলিনা তালুকদার শিউলী, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী খাতুন, কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আজিজুল ইসলাম, ০৫নং বালাপাড়া ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আনছার আলী। অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন যুব মহিলালীগের সভাপতি হাসনা পারভিন মুক্তি, কাশফুল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সাধারণ সম্পাদক মাসুদ রানা, যুগ্ন সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল, জেলা ও উপজেলার বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পী-কলাকুশলী, এতিমসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, কাশফুল সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ ২০০৬ইং সালে প্রতিষ্ঠালগ্ন থেকে সংগঠনটি সাহিত্য ও সাংস্কৃতিক চর্চার পাশাপাশি বিভিন্ন জাতীয় ও সামাজিক কর্মকান্ডে অংশগ্রহন করে আসছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।