রবি. জানু. 29th, 2023

কাউনিয়ায় গণতান্ত্রিক সুশাসনে জনসম্পৃক্ত প্রতিষ্ঠানের অংশ গ্রহন প্রকল্পের কমিউনিটি কনসালটেশন

কাউনিয়া(রংপুর)প্রতিনিধিঃ

রংপুরের কাউনিয়া উপজেলায় গনতান্ত্রিক সুশাসনে জনসম্পৃক্ত প্রতিষ্ঠানের অংশগ্রহন প্রকল্পের আওতায় কমিউনিটি কন্সালটেশন অনুষ্ঠিত হয়েছে।

গত(১৬জুন)বুধবার উপজেলা পরিষদ সভাকক্ষে আরডিআরএস বাংলাদেশ রিকল ২০২১প্রকল্পের আয়োজনে গণতান্ত্রিক সুশাসনে জনসম্পৃক্ত প্রতিষ্ঠানের অংশ গ্রহন প্রকল্পের কনসালটেশন সভা জেলা নেটওয়ার্ক কমিটির সাধারন সম্পাদক ও প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহ্মিনা তারিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক, উপজেলা প্রকৌশলী আসাদুজ্জামান জেমি, মাধ্যমিক শিক্ষা অফিসার আরিফ মাহফুজ, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল হামিদ সরকার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহমান হাবীব সরকার, পল্লী দারিদ্র বিমোচন কর্মকর্তা আবদুর রফিক পাটয়ারী, মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা ইয়াসমিন, সাংবাদিক আব্দুল কুদ্দুস বসুনিয়া, মিজানুর রহমান মিটুল, সিবিও নেত্রী হাসিনা বেগম প্রমূখ।

সভায় সরকারের সাথে এসডিজি বাস্তবায়নে এলাকায় কর্মসংস্থান সৃষ্টি, দুগ্ধ বাজারজাত করণ, উৎপাদিত কৃষি পন্য বাজারজাত ও সংরক্ষন, ভঙ্গুর রাস্তাঘাট বিশেষ করে চরের রাস্তা, গবাদী পশু খামার, শান্তি ও ন্যায় বিচার ও ক্ষুদ্র কুটিরশিল্পের, মৎস্য ও স্বাস্থ্য বিভাগের সমস্যা সমাধানে কাজ করার সিদ্ধান্ত গৃহীত হয়। সেই লক্ষ্যে কাজ করার জন্য সাব-কমিটি গঠন করা হয়। নির্বাহী অফিসারসহ সকল কর্মকর্তা সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।