মঙ্গল. সেপ্টে. 27th, 2022

কাউনিয়ায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

কাউনিয়া প্রতিনিধি:

১৫ আগষ্ট নিয়ে কটুক্তি ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি প্রদান করায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতার এবং বিএনপির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ ছাত্রলীগ রংপুরের কাউনিয়া উপজেলা ও কলেজ শাখা।

গত মঙ্গলবার বিকেলে একটি বিক্ষোভ মিছিল উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক ঘুরে বাসস্টান্ড মুক্তিযোদ্ধা চত্বরে এ প্রতিবাদ সমাবেশ করেন।

সমাবেশে উপজেলা ছাত্রলীগের সভাপতি সুশান্ত সরকার’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক’র সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন বালাপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক দিলদার আলী, উপজেলা যুবলীগ নেতা জমশের আলী, উপজেলা ছাত্রলীগের সিঃ সহ-সভাপতি জামিল হোসাইন, কাউনিয়া কলেজ ছাত্রলীগের সভাপতি আলী আকবর হালিম, বালাপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ন আহবায়ক নাজির হোসেন প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্রলীগের বিভিন্নস্তরের নেতাকর্মী।

এসময় বক্তারা ১৫ আগষ্ট নিয়ে কটুক্তি ও আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি প্রদানকারী বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে গ্রেফতার এবং সন্ত্রাসবাদী-গণতন্ত্রবিরোধী-সাম্প্রদায়িকতার পৃষ্ঠপোষক জঙ্গীবাদ ও অগ্নিসন্ত্রাস সৃষ্টিকারী দল হিসেবে বিএনপির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানান। প্রতিবাদ সমাবেশে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সকল অপশক্তির বিরুদ্ধে ছাত্রলীগকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানানো হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।