মঙ্গল. সেপ্টে. 27th, 2022

কাউনিয়ায় ছাত্র ইউনিয়নের ২৮তম সম্মেলন অনুষ্ঠিত

কাউনিয়া প্রতিনিধি:
নানা আয়োজনে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কাউনিয়া উপজেলা সংসদের ২৮তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
গত(৬সেপ্টেম্বর)সকালে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার পাদদেশে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনটির প্রাক্তন ছাত্র নেতা কমরেড জাকির হোসেন।


উদ্বোধন শেষে ‘শিক্ষা নিয়ে বাণিজ্য বন্ধ কর, মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষা ব্যবস্থা গড়ে তোল’ শ্লোগানকে প্রতিপাদ্য করে একটি শোভাযাত্রা উপজেলার গুরুত্বপূর্ণ রাস্তা ঘুরে কাউনিয়া মোফাজ্জল হোসেন মডেল সরকারি উচ্চ বিদ্যালয় হলরুমে আলোচনা সভায় বাংলাদেশ ছাত্র ইউনিয়ন উপজেলা সংসদের সভাপতি মনিরাম বাবু’র সভাপতিত্বে ও জেলা সংসদের সাধারণ সম্পাদক আবু সালেহ মোঃ সিহাব’র সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন জেলা সংসদের সভাপতি জিয়াউর রহমান, কারমাইকেল কলেজ সংসদের সভাপতি অমৃতানন্দ রায়, প্রাক্তন ছাত্র নেতা কমরেড বাবু ক্ষুদিরাম, সাবেক ছাত্র নেতা বাবর আলী প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন ছাত্র ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।


সম্মেলনের দ্বিতীয়ার্ধে সর্বসম্মতিক্রমে রতন বর্ম্মনকে সভাপতি, গোলাম রব্বানীকে সাধারণ সম্পাদক ও রুহিদাস বর্ম্মনকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্যের বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কাউনিয়া উপজেলা সংসদ কমিটির নাম ঘোষনা করেন। পরে সাংগঠনিক শপথবাক্য পাঠ করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।