রবি. সেপ্টে. 25th, 2022

কাউনিয়ায় জন্মদিনে খাদ্য নিয়ে অসহায়দের বাড়িতে খাবার বিতরণ করলেন বেতার এর উপস্থাপক মাহ্মুদুল হাসান পিন্টু

এম এ হাবিব(তুষার)কাউনিয়া প্রতিনিধি:


রংপুরের কাউনিয়া উপজেলার কাশফুল সাহিত্য সাংস্কৃতিক পরিষদ এর সভাপতি ও বাংলাদেশ বেতার, রংপুর এর উপস্থাপক মোঃ মাহমুদুল হাসান পিন্টু’র জন্মদিন। তবে নেই কোনো কেককাটার আয়োজন। তিনি কোন অনুষ্ঠান না করে সেই অর্থ দিয়ে এলাকার অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

তার জন্মদিন উপলক্ষে রংপুরের কাউনিয়া উপজেলার বিভিন্ন গ্রামের গরিব করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হওয়া অসহায় দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাবার নিয়ে হাজির হন তিনি। এলাকা ঘুরে-ঘুরে অসহায়দের হাতে চাল, ডাল, তেল, সাবান, আলুসহ খাদ্য সামগ্রী তুলে দেন। খাদ্য সামগ্রী নিয়ে তাদের বাড়ীতে দেখে অসহায় মানুষগুলি যেমন অবাক তেমন খুশিতে আত্মহারা হন তিনি।

মোঃ মাহ্মুদুল হাসান পিন্টু বলেন-আজ আমার জন্ম দিনে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হওয়া অসহায় দরিদ্রদের পাশে দাঁড়াতে পারলে নিজেদের ধন্য মনে হয় তাই এমন আয়োজন করেছি। তিনি এই সংকট সময়ে কর্মহীন হওয়া অসহায় দরিদ্রদের সহায়তা করার জন্য সমাজের বিত্তবানদের আহবান জানান।

তার জন্মদিনে কর্মহীন হওয়া অসহায় দরিদ্র ব্যক্তিদের ঘরে ঘরে গিয়ে খাবারের প্যাকেট পৌঁছে দেওয়া ব্যতিক্রমী আয়োজন করায় সাধুবাদ জানিয়েছে এলাকার সকলে।