রবি. জানু. 29th, 2023

কাউনিয়ায় জাতীয় পার্টির আহবায়ক এ্যাড:শাহীন সরকারের মাতার দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :

রংপুরের কাউনিয়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক এ্যাড:শাহীন সরকারের মা ফজিলাতুন্নেছা(৮১)আজ শনিবার (২৯মে)সকাল ৯টার দিকে বার্ধক্য জনিত কারনে তার নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। (ইন্নাল্লিলাহে…….রাজেউন)।

মৃত্যু কালে পাঁচ ছেলে, দুইকন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তিনি মরহুম আব্দুল কুদ্দুস সরকারের প্রথম স্ত্রী। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

তার নামাজে জানাজা বাদ যোহর বাড়ীর উঠানে অনুষ্ঠিত হয়। জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সাবেক মেয়র হাকিবুর রহমান, ইউপি চেয়ারম্যান আনছার আলী, উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক প্রভাষক সরকার আবু ফেরদৌস মোঃ মহসীন, মরহুমের বড় ছেলে অবসর প্রাপ্ত সহকারী অধ্যাপক ফজলু সরকার, তিনি আগত জনতার প্রতি তার পরিবারের পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান। তিনি বলেন আমার মাতার জীবদ্দশায় যদি কোন ভুল করে থাকেন অথবা কারো মনে কোন কষ্ট দিয়ে থাকেন তার জন্য মাতার পক্ষ থেকে ক্ষমা চান এবং সবাইকে ক্ষমা করে দেওয়ার আহবান জানান।

উক্ত জানাজায় শরিক হন মরহুমের আতœীয়-স্বজন, জনপ্রতিনিধি, কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক ও ব্যবসায়ীসহ এলাকার সর্ব স্তরের মানুষ। নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


তার মৃত্যুতে শোক জানিয়ে রূহের মাগফেরাত কামনা ও তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক, সাংবাদিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণীপেশার মানুষ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।