বুধ. মে 31st, 2023

কাউনিয়ায় জাতীয় শোক দিবস উপলক্ষে ইউনিয়ন আওয়ামীলীগের আলোচনা সভা

কাউনিয়া(রংপুর) প্রতিনিধি :


রংপুরের কাউনিয়া উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দিনের কর্মসূচি শুরু হয়।

আজ(১৫আগস্ট)রোববার সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পন হয়। এ সময়ে উপস্থিত সকলেই কালো ব্যাজ ধারণ করেন।
বিকালে বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনছার আলীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দিলদার আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি জয়নাল আবেদিন, প্রভাষক আব্দুল জলিল, যুগ্ন সম্পাদক প্রভাষক সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. জমশের আলী, ধর্মবিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, উপজেলা কৃষকলীগের আহবায়ক বেলাল হোসেন, যুগ্ন আহবায়ক ও ইউপি সদস্য মনতাজ আলী, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহম্মেদ লাকু, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ এনামুল হক দুলাল, ভানুজা প্রসাদ, প্রভাষক প্রকাশ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, মশিয়ার রহমান, আতাউর রহমান, আব্দল করিম মিয়াসহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দ। আলোচনা সভা শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পরিবারের সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।