শনি. ফেব্রু. 4th, 2023

কাউনিয়ায় জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ আটক-৫


নিজস্ব সংবাদদাতা :


রংপুরের কাউনিয়া থানা পুলিশের অভিযানে টাকার বিনিময়ে জুয়া খেলার সময় ইউপি সদস্যসহ ৫ জনকে আটক করেছে থানা পুলিশ। এসময় নগত টাকা ও জুয়া খেলার সরামঞ্জাম জব্দ করা হয়েছে।


থানা পুলিশ জানায়, গত(২৫ ফেব্রুয়ারী) বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক(তদন্ত)সেলিমুর রহমানের নেতৃত্বে এস আই সামিউল ইসলাম ও পুলিশ লাইনের অতিরিক্ত ফোর্সসহ উপজেলার হারাগাছ ইউনিয়নের নাজিরদহ খানসামা জিয়া কলোনী এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে হারাগাছ ইউনিয়নের নাজিরদহ(খানসামা)গ্রামের মৃত মজিবর রহমানের পুত্র ফারুক মিয়া(৩৯)এর টিনশেট কক্ষে হারাগাছ ইউনিয়নের নাজিরদহ গ্রামের মৃত সেকেন্দার আলীর পুত্র নবনির্বাচিত ইউপি সদস্য জহুরুল ইসলাম(৪৮), একই ইউনিয়নের শিশুবাড়ী গ্রামের মৃত জাবেদ আলীর পুত্র ইব্রাহিম আলী(৪০), নাজিরদহ গ্রামের মোতাহার হোসেনের পুত্র মমিনুল ইসলাম(৪৫), নাজিরদহ খানসামা গ্রামের আব্দুস ছালামের পুত্র সাইফুল ইসলাম (৩০)কে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করা হয়। এসময় জুয়া খেলার সামগ্রীসহ টাকা জব্দ করা হয়।


এ ব্যাপারে কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাসুমুর রহমান বলেন, টাকার বিনিময়ে জুয়া খেলার সময় জুয়ার আসর থেকে ইউপি সদস্যসহ পাঁচজনকে আটক করা হয়েছে। এসময় জুয়া খেলার সামগ্রীসহ নগত ৯হাজার ৫শত ৯০টাকা জব্দ করা হয়। আটক পাঁচজনের বিরুদ্ধে জুয়া আইনে মামলা করে রংপুর বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।