বৃহস্পতি. এপ্রিল 18th, 2024

কাউনিয়ায় জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক :

আগামী ১৭ই অক্টোবর রংপুর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী রংপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট ইলিয়াস আহমেদ মতবিনিময় সভা করেন ।


রোবার(৯অক্টোবর)দুপুরে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটরিয়াম হলরুমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া’র সভাপতিত্বে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

এতে বক্তব্য রাখেন, রংপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রেজাউল করিম রাজু, যুগ্ন সম্পাদক যুগ্ন সম্পাদক মোতাহার হোসেন ডালু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ হান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, সাবেক মেয়র হাকিবুর রহমান, ইউপি চেয়ারম্যান আনছার আলী, আশরাফুল ইসলাম, ইউপি চেয়ারম্যান রাশেদুল ইসলাম, রাজু আহম্মেদ, ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান তবারক আলী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জামিল আক্তার, সাধারণ সম্পাদক দিলদার আলী, ইউপি সদস্য আমিনুল ইসলাম পলাশসহ ইউপি সদস্য, সংরক্ষিত নারী কাউন্সিলর ও দলীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় চেয়ারম্যান প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট ইলিয়াস আহমেদ বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বদ্ধিতা করতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মনোনীত করেছেন। আগামী ১৭ই অক্টোবর রংপুর জেলা পরিষদ নির্বাচনে মানুষের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আনারস প্রতীক মার্কায় ভোট চান এবং সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি। তিনি আরো বলেন আমি জনগণের পাশে দাঁড়ানোর একটি সুযোগ পেয়েছি, এ সুযোগটি কাজে লাগাতে চাই, নির্বাচিত হলে যে কোন কাজের জবাবদিহি নিশ্চিত করব এবং যে কোন মুহুর্তে মানুষের পাশে থাকবো।