রবি. সেপ্টে. 25th, 2022

কাউনিয়ায় নবাগত জেলা প্রশাসক এর সাথে মতবিনিময়

নিজেস্ব প্রতিনিধি:

রংপুর জেলায় সদ্য যোগদানকৃত জেলা প্রশাসক রংপুর জেলা প্রশাসক মোঃ আসিব আহসান কাউনিয়া উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠণের নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

গত বুধবার ১০জুলাই দুপুরে কাউনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বীরমুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটোরিয়ামে এ মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ উলফৎ আরা বেগম এর সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন, নবাগত জেলা প্রশাসক মোঃ আসিব আহসান তিনি বলেন, সাধারন জনগণকে সাথে নিয়ে প্রশাসনিক সেবা বাড়াতে হবে, এলাকার তরুনদের কাজে লাগিয়ে দেশের উন্নয়ন ও গ্রামকে শহরের সুবিধা তৈরী করে দিতে হবে, রংপুরের শিক্ষার হার কম সেটা বাড়াতে শিক্ষক সহ সকলের কার্যকরী ভুমিকা রাখতে হবে। তিনি আরও বলেন বাল্য বিয়ে রোধে কার্যকর ব্যবস্থা গ্রহন অব্যাহত রাখতে হবে, মাদক নির্মূলে পদক্ষপে বাড়াতে হবে, সর্বোপরি আমাদের সবাই কে সৎ ও নিষ্ঠার সাথে দেশের জন্য কাজ করে হবে।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর মেয়র হাকিবুর রহমান, সহকারী কমিশনার(ভুমি) জেসমিন নাহার, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান আঙ্গুরা খাতুন, বীর মুক্তিযোদ্ধা কম্পানী কমান্ডার সরদার আব্দুল হাকিম, অধ্যক্ষ মুসা আহম্মেদ, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা আসিফ ফেরদৌস, অফিসার ইনচার্জ মোঃ আজিজুল ইসলাম, বালাপাড়া ইউপি চেয়ারম্যান আনছার আলী, প্রেসক্লাব সভাপতি সহকারী অধ্যাপক মোস্তাক আহমেদ, সাপ্তাহিক পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল, প্রধান শিক্ষক মো. ফাকের সরকার, মোছা. আসফিকা বুলবুল পেস্তা, কাউনিয়া প্রেসক্লাব সম্পাদক মিজানুর রহমান, রংপুর বিভাগীয় শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সহকারি সমন্বয়ক মাহামুদুল হাসান, কলেজ ছাত্রলীগের সভাপতি আলী আকবার হালিম প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, রাজনৈতিক নেতাকর্মী সুশিল সমাজ এনজিও প্রতিনিধিসহ এলাকার গণ্যমাণ্য সুধীবৃন্দ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সমবায় কর্মকর্তা মাহাবুব রহমান। পরে জেলা প্রশাসক উপজেলা ক্যাম্পাসে ফলদ চারা গাছের রোপন করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।