শুক্র. মে 27th, 2022

কাউনিয়ায় নিখোঁজের ৫ দিন পর বৃদ্ধের লাশ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক :


রংপুরের কাউনিয়ায় উপজেলায় নিখোঁজের ৫ দিন পর গত বৃহস্পতিবার(০২ডিসেম্বর)ধান ক্ষেত থেকে মমতাজ উদ্দিন মোস্তা মুন্সি(৮০)বছর বয়সী নিখোঁজ এক বৃদ্ধের অর্ধগলিত লাশ পাঁচদিন পর উদ্ধার করেছে থানা পুলিশ। তিনি উপজেলা সদর বালাপাড়া ইউনিয়নে উত্তর হরিশ্বর গ্রামের মৃত ঈসার মন্ডলের ছেলে।

পুলিশ ও পরিবার জানায়, গত(২৮নভেম্বর)রোববার সকালে ইউপি ভোট দিয়ে বাড়িতে এসে আবার বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় ওই বৃদ্ধ। স্বজনরা তাকে খোঁজাখুঁজি পরবর্তীতে মাইকিং করেও তার সন্ধান না পেয়ে ছেলে জাহিদুল ইসলাম(৩০নভেম্বর)থানায় নিখোঁজ ডায়েরি করেন। এর পাঁচদিন পর(০২ ডিসেম্বর)বৃহস্পতিবার সকালে বাড়ির অদূরে ধান ক্ষেতের মধ্যে ওই বৃদ্ধের অর্ধগলিত লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয় এলাকাবাসী। পরে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সহকারী পুলিশ সুপার(সি-সার্কেল)আশরাফুল আলম, ইউপি চেয়ারম্যান আনছার আলী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাসুমুর রহমানসহ একদল পুলিশ। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মৃত মমতাজ উদ্দিন মোস্তা মুন্সির স্ত্রী ও বড় ছেলে বাবলু মিয়া জানান, সকালে ইউপি ভোট দিয়ে বাড়িতে এসে আবার বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়। স্বজনরা তাকে খোঁজাখুঁজি পরবর্তীতে মাইকিং করেও তার সন্ধান না পেয়ে কাউনিয়া থানায় নিখোঁজ ডায়েরি করেন। নিখোঁজের ৫দিন পরে বাড়ির অদূরে ধান ক্ষেতের মধ্যে অর্ধগলিত লাশ দেখতে পায়।

এঘটনায় সদর বালাপাড়া ইউপি চেয়ারম্যান মো. আনছার আলী জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট এলে কিভাবে তার মৃত্যু হয়েছে তা জানাযাবে। ময়নাতদন্ত শেষে(০৩ ডিসেম্বর)শুক্রবার বিকেলে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।