সোম. জানু. 30th, 2023

কাউনিয়ায় নির্ধারিত সময়ের পরেও দোকান খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা


নিজস্ব প্রতিবেদক
রংপুরের কাউনিয়া উপজেলায় করোনা সংক্রমন প্রতিরোধে জনসচেতনতা সৃষ্টি এবং মাস্ক পড়ার উপর বিশেষ নজরদারি শুরু করেছে উপজেলা প্রশাসন।

সরকারি নির্দেশনা নির্ধারিত সময়ের পরেও দোকান খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানার মুখোমুখি হয়েছেন এলাকাবাসী। জরিমানা আদায় করার পাশাপাশি প্রশাসনের পক্ষ থেকে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে ঘরের বাইরে বের হলে সকলকে মাস্ক পরার জন্য সতর্ক করা হয়। এ সময় নির্ধারিত সময়ের পরেও দোকান খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত ।

মঙ্গলবার(৬এপ্রিল) উপজেলার বিভিন্ন এলাকায় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) মো ঃ মেহেদী হাসান এ অভিযান পরিচালনা করেন। এসময় তাঁর সঙ্গে ছিলেন, র‌্যাব-১৩ এএসপি সামুয়েল সাংমা।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো ঃ মেহেদী হাসান জানান, সরকারি নির্দেশনা নির্ধারিত সময়ের পরেও দোকান খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মানা এবং মাস্ক পরিধান না করে চলাচল করার অপরাধে ৬টি মামলায় ৪হাজার দুইশত টাকা জরিনানা করা হয়। এবং সকলকে সর্তক করা হয়। স্বাস্থ্যবিধি মেনে লকডাউনে সরকারি নির্দেশনা অনুসরণ করার আহবান তিনি। জনস্বাথে এ অভিযান অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।