শনি. জানু. 28th, 2023

কাউনিয়ায় নৌকার মনোনয়ন প্রত্যাশী রাশেদুলের সমর্থনে মোটরসাইকেল শোডাউন

নিজস্ব প্রতিনিধি :

বাংলাদেশ নির্বাচন কমিশন ইউনিয়ন পরিষদ নির্বাচনের কার্যক্রম শুরু করেছে এরেই ধারাবাহিকতায় সারাদেশের ন্যায় রংপুরের কাউনিয়া উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে পাড়া মহল্লা হাট বাজার চায়ের দোকানে চলছে নির্বাচনী হাওয়া।

আজ(২৪সেপ্টেম্বর)শুক্রবার দুপুরে প্রচার-প্রচারনা তথা নির্বাচনের প্রস্ততিমূলক কার্যক্রম টেপামধুপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নৌকার মনোনয়ন প্রত্যাশী মো. রাশেদুল ইসলামের নেতৃত্বে প্রচারণামূলক কয়েশ’ মোটরসাইকেল বহরের শোডাউনটি টেপামধুপুর ইউনিয়নের বুড়িরহাট থেকে শুরু করে ইউনিয়নের বিভিন্ন পাড়া, মহল্লা, গ্রাম ও হাট বাজার প্রদক্ষিণ করেন। পরে মোটরসাইকেল শোডাউনটি উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া’র হারাগাছের বাসায় গিয়ে তার সাথে সৌজন্য সাক্ষাত ও দোয়া প্রার্থনা কামনা করেন।

তিনি এসময় বলেন সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ইউপি চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে প্রার্থী হতে চাই। তিনি দৃঢ় ভাবে আশা করেন তৃর্ণমুলের নেতা কর্মীদের মতামতে ও জনপ্রিয়তার যাচাইয়ের ভিত্তি তে মনোনয়ন দিলে তিনি মনোনয়ন পাবেন। তাই তিনি সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।