বৃহস্পতি. ডিসে. 2nd, 2021

কাউনিয়ায় নৌকা মার্কা প্রার্থী আনছার আলীর উঠান বৈঠক

নিজস্ব প্রতিবেদক :


রংপুরের কাউনিয়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আনছার আলীর সমর্থনে উঠান বৈঠক করা হয়েছে।


গত(২৩নভেম্বর) মঙ্গলবার রাতে উপজেলা সদর বালাপাড়া ইউনিয়নে পশ্চিম নিজপাড়া কৃষক সমবায় সমিতির উদ্যোগে প্রল্লাদ চন্দ্রের বাড়ীর উঠানে সমিতির পরিচালক আজগার আলীর সভাপতিত্বে ও ওয়ার্ড আওয়ামী লীগের সম্পাদক মশিউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠিত বৈঠকে বক্তব্য রাখেন, সদর বালাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী আনছার আলী, সমিতির সভাপতি সারওয়ার আলম মুকুল, এ আর বি রিয়েল এস্টেট এর উপ-পরিচালক রাকিবুল ইসলাম রাকিব, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু তাহের, সমিতির ম্যানেজার প্রল্লাদ চন্দ্র, সমাজ সেবক গনেশ চন্দ্রসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


অনুষ্ঠিত বৈঠকে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী আনছার আলী আগামী ২৮নভেম্বর আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে উপস্থিত এলাকাবাসীর কাছে ভোট ও সমর্থন কামনা করেন তিনি।


পরে অসুস্থ ক্যানসার রোগী সুধীর চন্দ্রকে নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী আনছার আলী ও এ আর বি রিয়েল এস্টেট এর উপ-পরিচালক রাকিবুল ইসলাম রাকিব চিকিৎসার জন্য নগদ অর্থ প্রদান করেন।