মঙ্গল. জানু. 31st, 2023

কাউনিয়ায় পাট চাষিদের মাঝে বিনামূল্যে পাট বীজ ও সার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ

রংপুরের কাউনিয়া উপজেলার পাট বীজ উৎপাদনকারী চাষিদের মাঝে উন্নত প্রযুক্তি নির্ভর পাট বীজ ও রাসায়নিকসহ কীটনাশক বিনামূল্যে বিতরণ এবং গত ২১/২২ অর্থবছরে উপজেলার শ্রেষ্ঠ পাট বীজ ও পাট চাষীদের মাঝে ক্রেস প্রদান করা হয়েছে।

গত(২১সেপ্টেম্বর)বুধবার দুপুরে উপজেলা প্রশাসন ও পাট অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অধীনে পাট অধিদপ্তর কর্তৃক বাস্তবায়নাধীন ‘‘উন্নত প্রযুক্তি নির্ভর পাট ও পাট বীজ উৎপাদন ্এবং সম্প্রসারণ প্রকল্পের আওতায় নির্বাচিত পাট বীজ উৎপাদনকারী চাষীদের মাঝে পাট বীজ ও রাসায়নিক সারসহ কীটনাশক বিতরণ এবং শ্রেষ্ঠ পাট বীজ ও পাট উৎপাদনকারী চাষীদের মাঝে ক্রেস প্রদান করেন উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা তারিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মহিলা ভাইস চেয়ারম্যান আঙ্গুরা বেগম, জেলা আওয়ামীলীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক কোম্পানি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সরদার আব্দুল হাকিম, ইউপি চেয়ারম্যান এম এ হান্নান, আব্দুল মজিদ, রাশেদুল ইসলাম, কৃষি কর্মকর্তা শাহানাজ পারভীন, উপ-সহকারী পাট উন্নয়ন কর্মকর্তা শাহ মো. তারিকুল ইসলাম, উপজেলা প্রেক্লাবের যুগ্ন আহবায়ক নিতাই রায়সহ অন্যান্য অতিথিবৃন্দ।