রবি. জানু. 29th, 2023

কাউনিয়ায় প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা :
রংপুরের কাউনিয়ায় চাচাতো বোনের বিয়ে ভেঙ্গে দেওয়ার প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত রেজাউল করিম(২৭)নামের এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে থানাপুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার সদর বালাপাড়া ইউনিয়নের হরিচরণ লস্কর গ্রামের রেজাউল করিমের চাচাতো বোনের বিয়ের আলাপ চলছিল। সম্প্রতি বরপক্ষের লোকজন কনেকে দেখতে আসে। কিন্তু একই গ্রামের সিদ্দিক হোসেনের ছেলে আরিফুল ইসলাম বরপক্ষের লোকজনকে কনের নামে মিথ্যা কথাবার্তা বলিয়া দুর্নাম রটায়। এতে ওই মেয়েটির বিয়ে ভেঙে যায়। এর প্রতিবাদ জানায় ওই মেয়েটির চাচাতো ভাই রেজাউল করিম। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে গত বুধবার (২৮জুলাই)সকালে রেজাউল ইসলামকে বাড়ি থেকে ডেকে নিয়ে দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে আরিফুল ও তার পরিবারের লোকজন।
এতে রেজাউল করিমসহ দুইজন গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে কাউনিয়া মেডিকেলে ভর্তি করেন স্থানীয়রা। পরে রেজাউল করিমের অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মারা যায় রেজাউল ইসলাম।
কাউনিয়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মাসুমুর রহমান জানান, এব্যাপারে রেজাউল করিমের মা রাজিয়া বেগম বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এ মামলায় মৃত বছির উদ্দিনের ছেলে আসাদুল ইসলামকে আটক করে কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে চেষ্টা চলছে।