শনি. জানু. 28th, 2023

কাউনিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালিত

নিজস্ব প্রতিবেদক :

রংপুরের কাউনিয়ায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, গনতন্ত্রের মানস কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ(২৮সেপ্টেম্বর)মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা যুব মহিলালীগের আয়োজনে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মোছাঃ হাসনা পারভিন মুক্তির সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলদার আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আনছার আলী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রভাষক আব্দুল জলিল, জেলা পরিষদ সদস্য সেলিনা তালুকদার শিউলী, উপজেলা আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, সাংগঠনিক সম্পাদক এ কে এম জাহাঙ্গীর হাসান, মো. জমশের আলী, ধর্মবিষয়ক সম্পাদক আবু বক্কর সিদ্দিক, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদিকা মোছাঃ শামছুন্নাহার বেগম, সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ও জেলা যুবলীগের সদস্য ফিরোজ সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্নসাধারণ সম্পাদক প্রদীপ কুমার রায়, ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ এনামুল হক দুলাল, সাধারণ সম্পাদক মশিয়ার রহমান, আতাউর রহমান, ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক আবু তাহেরসহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীবৃন্দ। এরপর প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনা করে দোয়া মাহফিল ও শেষে কেক কাটা হয়।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮সেপ্টেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। তিনি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি।