সোম. জানু. 30th, 2023

কাউনিয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে গাছের চারা বিতরণ

নিজস্ব প্রতিবেদক :
বঙ্গবন্ধু কন্যা মানবতার মা দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে রংপুরের কাউনিয়া উপজেলায় বনজ, ফলজ ও ঔষধি বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে।

আজ(২৮সেপ্টেম্বর)বুধবার দুপুরে বীর মুক্তিযোদ্ধা টিপু মুনশি অডিটরিয়াম হলরুমে কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ রংপুর জেলা শাখার আয়োজনে ও উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সহযোগিতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে বনজ, ফলজ ও ঔষধি বৃক্ষের চারা বিতরণ অনুষ্ঠান বঙ্গবন্ধু কৃষিবিদ পরিষদ রংপুর জেলার শাখার সভাপতি কৃষিবিদ মো: আলী আজমের সভাপতিত্বে ও বাংলাদেশ বেতার রংপুর ক্ষেতে খামার অনুষ্ঠানের পরিচালক কৃষিবিদ আহসান হাবিব এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ রংপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আবু সায়েম।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাজার ডিপি প্রকল্প রংপুরের সিনিয়র মনিটরিং অফিসার ফাত্তাহ মো: রওশন কবীর, অতিরিক্ত উপ-পরিচালক কৃষিবিদ মো. শামিমুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা শাহানাজ পারভীন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কল্লোল সরকার প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন কৃষি দপ্তরের বিভিন্ন কর্মকর্তাসহ কৃষক-কিষানীগণ। আলোচনা শেষে কৃষক-কিষানীদের মাঝে বনজ, ফলজ ও ঔষধি বৃক্ষের চারা বিতরণ করা হয়।