রবি. সেপ্টে. 25th, 2022

কাউনিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুনামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ

কাউনিয়া(রংপুর)প্রতিনিধি:
শিক্ষা নিয়ে গড়ব দেশ শেখ হাসিনার বাংলাদেশ এই প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের কাউনিয়া উপজেলা ক্রীড়া সংস্থার পরিচালনায় ও প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে মোফাজ্জল হোসেন সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে বিকালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুনামেন্ট ফাইনাল খেলার ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

খেলা শেষে আলোচনা সভা ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান উপজেলা নির্বাহী অফিসার মোছা. উলফৎ আরা বেগম এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার স্বপন কুমার অধিকারী।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, উপজেলা ত্রীড়া সাধারণ সম্পাদক মোঃ আশরাফুল আলম, আওয়ামীলীগ নেতা শাহ জালাল, উপজেলা প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক নিতাই রায়, সাংবাদিক মিজানুর রহমান মিজান প্রমুখ। এ ছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী সূধীবৃন্দ। খেলা শেষে বিজয়ীদের মাঝে অতিথিবৃন্দ পুরুস্কার বিতারণ করেন।

উপজেলার ৬টি ইউনিয়ন ও ১টি পৌরসভার প্রাথমিক বিদ্যালয় গুলোর মধ্যে বাছাইকৃর্ত বালক দলে ৭টি এবং বালিকা দলে ৭টি প্রাথমিক বিদ্যালয়ের দল তিন দিনব্যাপি পর্যায়ক্রমে এ টুর্নামেন্টে অংশগ্রহন করে।
খেলায় বালক দলে কাউনিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম খোর্দ্দ ভুতছাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় অংশগ্রহন করে ১-২ গোলের ব্যবধানে খোর্দ্দ ভুতছাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে। এরআগে বালিকা দলে আরাজি হরিশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম পল্লীমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় এর মধ্যকার খেলার নির্ধারিত সময়ে গোলশূণ্য হওয়ায় ট্রাইফিগারে ১-৩ গোলে জয়লাভ করেছে পল্লীমারী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।