শুক্র. মে 17th, 2024

কাউনিয়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা সমবায় সমিতির প্রাক-নিবন্ধন প্রশিক্ষণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি :

বঙ্গবন্ধুর দর্শন সমবায়ের উন্নয়ন প্রতিপাদ্যকে সামনে রেখে রংপুরের কাউনিয়া উপজেলায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা সমবায় সমিতি লিমিটেড এর প্রাক-নিবন্ধন প্রশিক্ষণ ও নবাগত কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

গত(১৯অক্টোবর)বুধবার সকালে উপজেলা সমবায় দপ্তরের আয়োজনে উপজেলা কনফারেন্স হল রুমে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা সমবায় সমিতি লিমিটেড গঠনের লক্ষ্যে উদ্বুদ্ধকরণ ও উদ্যেক্তা সদস্যগণের সমবায় ব্যবস্থাপনা সংক্রান্ত প্রাক-নিবন্ধন প্রশিক্ষণ ও নবাগত কমিটির পরিচিতি সভা উপজেলা সমবায় কর্মকর্তা জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা তারিন।

সভায় আরোও বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রেবেকা ইয়াসমিন, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলদার আলী, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা সমবায় সমিতি লিমিটেড এর সদস্য লাকী বেগম, সুরাইয়া আক্তার, শাহানাজ পারভীন, সমবায় দপ্তরের সহকারী পরিদর্শক রবিউল ইসলামসহ অন্যান্য অতিথিবৃন্দ।

প্রশিক্ষণ শেষে লাকী বেগমকে উপজেলা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব মহিলা সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি ও মাহফুজা খাতুনকে সাধারণ সম্পাদক একটি কমিটি গঠন করা হয়।