রবি. সেপ্টে. 25th, 2022

কাউনিয়ায় শারীরিক দূরত্ব বজায় রেখে ভিজিডি কার্ডের চাল বিতরণ

Image may contain: one or more people, people standing and outdoor

কাউনিয়া(রংপুর)প্রতিনিধি,
রংপুরের কাউনিয়া উপজেলার বালাপাড়া ইউনিয়নে “শেখ হাসিনার বাংলাদেশ ক্ষুধা হবে নিরুদ্দেশ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে এবং শারীরিক দূরত্ব বজায় রেখে গোলাকার বৃত্তে দাঁড় করিয়ে দুস্থদের মাঝে ভিজিডি কার্ডের চাল বিতরণ করা হয়।


সোমবার(১৩এপ্রিল) সকাল ১০টা থেকে উপজেলার বালাপাড়া ইউনিয়ন পরিষদ চত্বরে দুস্থদের মাঝে চলতি এপ্রিল মাসের ভিজিডি কার্ডের চাল বিতরণ করেন ইউনিয়ন পরিষদ চেয়াম্যান আনছার আলী। এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ সচিব আকরাম হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. দিলদার আলী, বাংলার চিত্র ডটকম পত্রিকার প্রকাশক ও সম্পাদক নিতাই রায়, সাংবাদিক এম এ হাবিব(তুষার) প্রমূখ।


সরেজমিনে গিয়ে দেখা গেছে, শারীরিক দূরত্ব বজায় রেখে গোলাকার বৃত্তে দাঁড়িয়ে কার্ড প্রাপ্ত দুস্থরা ৩০কেজি চালের বস্তা গ্রহন করছেন। এতে করে করোনা সংক্রমনরোধে নিয়ম মেনে চাল নিতে পেরে খুশি দুস্থরা।


বালাপাড়া ইউনিয়ন পরিষদ সচিব আকরাম হোসেন বলেন, বালাপাড়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ৬৫৯জন ভিজিডি কার্ড ধারীর মধ্যে বিনামূল্যে ৩০ কেজি করে চাল বিতরণ হচ্ছে। তিনি আরো বলেন বিদ্যমান করোনা(কোভিড-১৯)পরিস্থিতির প্রেক্ষিতে সামাজিক নিরাপত্তা কর্মসূচি ও ত্রাণ সহায়তা কর্মসূচির সুবিধাভোগীদের মধ্যে দ্বৈততা পরিহারের বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনায় নিয়ে এই বিতরণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে।