শনি. জানু. 28th, 2023

কাউনিয়ায় সাংবাদিকের সাথে প্রশাসনের মতবিনিময়

নিজস্ব সংবাদদাতা :

রংপুরের কাউনিয়া উপজেলায় ভুমিহীন ও গৃহহীন মুক্ত করার লক্ষে উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা প্রশাসন।

আজ(১৪ফেব্রুয়ারি)মঙ্গলবার বিকালে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে বাংলাদেশকে ভুমিহীন ও গৃহহীন মুক্ত করার লক্ষে মতবিনিময় সভা উপজেলা নির্বাহী অফিসার মোছা: তাহমিনা তারিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভুমি মেহেদী হাসান, উপজেলা প্রকৌশলী আসাদুজ্জামান জেমি, সাপ্তাহিক প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল, কাউনিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিটুল, রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মিন্টু, উপজেলা প্রেসক্লাবের যুগ্ম আহ্বায়ক নিতাই রায়, সাংবাদিক জহির রাহান, আসাদুজ্জামান আসাদ, সাইদুল ইসলাম, সাইফুল ইসলাম, আলমগীর হোসেন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ। কাউনিয়া উপজেলাকে ভুমিহীন ঘোষণা করার লক্ষ্যে তালিকার কোন ভুমিহীন থাকলে তাদের তালিকা উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে দেয়ার জন্য আহ্বান করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মোছা: তাহমিনা তারিন বলেন, কাউনিয়া উপজেলাকে ভুমিহীন ঘর নাই জমি নাই এমন পরিবার থাকলে তাদের তালিকা উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে দেয়ার জন্য আহ্বান করা হয়।