রবি. জানু. 29th, 2023

কাউনিয়ায় স্বতন্ত্র প্রার্থী নূরুল হকের মনোনয়ন দাখিল

নিজস্ব প্রতিনিধি :

রংপুরের কাউনিয়া উপজেলায় তৃতীয় ধাপে আগামী ২৮শে নভেম্বর ৫নং বালাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নুরুল হক মনোনয়ন পত্র দাখিল করেছেন।

প্রবীণ আওয়ামী লীগ নেতা, সমর্থক ও বিভিন্ন এলাকা থেকে আসা নেতা কর্মী নিয়ে বালাপাড়া ইউনিয়ন রিটানিং কর্মকর্তা ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল হামিদ সরকারের কাছে মনোনয়ন পত্র দাখিল করেন। মনোনয়ন পত্র দাখিল উপলক্ষে শনিবার সকালে চেয়াম্যান প্রার্থীর নিজ বাড়িতে সমর্থক ও সর্ব স্তরের জনগনের মতবিনিময় সভা করেন নুরুল হক।

সভায় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী নূরুল হক, আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াহাব উদ্দিন, কপিল উদ্দিন, অধ্যক্ষ বদরুল ইসলাম, আকতারুল ইসলাম ও শাহীন মিয়া প্রমূখ। বক্তরা বলেন নূরুল হক একজন জনপ্রিয় সফল চেয়ারম্যান ছিলেন। তিনি দুই বার ইউপি সদস্য ও তিন বার বালাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে ইউনিয়নে ব্যাপক উন্নয়ন করেছেন।

ইউনিয়ন বাসীর সমর্থনে তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। সবার কাছে দোয়া চেয়ে উপজেলার আঠানি এলাকা থেকে শুরু করে তালতলা মোড়, সানাই মোড় বাজার হয়ে একটি বিশাল শোডাউন নিয়ে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে উপজেলা পরিষদ চত্ত্বরে গিয়ে মনোনয়ন পত্র দাখিল করে ।