মঙ্গল. সেপ্টে. 27th, 2022

কাউনিয়ায় ২১ আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্বরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

স্টাপ রির্পোটার:
রংপুরের কাউনিয়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ২১ আগষ্ট ঢাকায় বঙ্গবন্ধু এভিনিউয়ে আ.লীগের জনসভায় নৃশংস গ্রেনেড হামলায় নিহত ও আহত নেতাকর্মীদের স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকালে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে আ’লীগ কার্যালয়ে ২০০৪ সালের ২১ আগষ্ট নৃশংস গ্রেনেড হামলায় নিহত ও আহত নেতাকর্মীদের স্বরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম মায়ার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোতাহার হোসেন ডালুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আ.লীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম সেলিম, যুগ্ন সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর হাসান, ইউনিয়ন আ.লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, আ.লীগ নেতা হাবিবুর রহমান, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক দিলদার আলী, যুব লীগ নেতা জমশের আলী, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি হাসনা পারভীন মুক্তি, উপজেলা ছাত্রলীগের সভাপতি সুশান্ত সরকার, সাধারণ সম্পাদক আশিকুর রহমান আশিক প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন আওয়ামী লীগ ও তার সহযোগি সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।

এসময় বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বিএনপি-জামাত জোটের পৃষ্ঠপোষকতায় নৃশংস এ গ্রেনেড হামলার রায় কার্যকরের দাবী জানান। পরে নিহতদের আত্মার শান্তি ও দেশ-জাতির মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।