শুক্র. নভে. 25th, 2022

কাউনিয়ায় ২.৮৫ কিঃ মিঃ পাকা সড়ক নির্মাণ কাজের উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা :
রংপুরের কাউনিয়া উপজেলায় সরকারের ধারাবাহিক উন্নয়নের অংশ হিসেবে অবকাঠামোগত দক্ষতা উন্নয়ন ও তথ্যের মাধ্যমে ঝঁকিপূর্ন জনগোষ্ঠির সহনশীলতা বৃদ্ধি(প্রভাতী)প্রকল্পের আওতায় ২কোটি ৮৪লাখ টাকা ব্যয়ে সড়ক পাকা করণ কাজের উদ্বোধন করা হয়েছে।

৭জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে উপজেলার বালাপাড়া ইউনিয়নের তকিপল বাজার হইতে ব্রেন্টের বাজার হয়ে বুদ্ধির বাজার পর্যন্ত সড়ক ২.৮৫ কিলোমিটার সড়ক পাকা করণ কাজের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এম হান্নান।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী মোঃ আসাদুজ্জামান জেমি, উপ-সহকারী প্রকৌশলী ফাইজুল ইসলাম রাজু, ঠিকাদার আব্দুর রহিম চৌধুরীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এর আগে দোয়া করা হয়।


উপজেলা প্রকৌশলী দপ্তর সূত্রে জানা গেছে, অবকাঠামোগত দক্ষতা উন্নয়ন ও তথ্যের মাধ্যমে ঝঁকিপূর্ন জনগোষ্ঠির সহনশীলতা বৃদ্ধি(প্রভাতী)প্রকল্পের আওতায় ২কোটি ৮৪লাখ টাকা ব্যয়ে ২.৮৫ কিলোমিটার পাকা সড়ক উপজেলার বালাপাড়া ইউনিয়নের তকিপল বাজার হইতে ব্রেন্টের বাজার হয়ে বুদ্ধির বাজার পর্যন্ত সড়ক নির্মাণ করা হবে। এ সড়ক পাকা করণের কাজ শীঘ্রই শেষ হবে বলে আশা করছেন সংশ্লিষ্ট কর্র্তৃপক্ষ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।