রবি. সেপ্টে. 25th, 2022

কাউনিয়া কলেজের পরিচালনা পর্ষদ নির্বাচন সম্পন্ন

কাউনিয়া প্রতিনিধি:

জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান উত্তরের জেলা রংপুরের কাউনিয়া কলেজ এর পরিচালনা পর্ষদ নির্বাচন-২০১৯ইং সম্পন্ন হয়েছে। অভিভাবক প্রতিনিধি পদে ৮ জন প্রার্থীর ৫ জন তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ঘোষিত তফসিলের তথ্যমতে, কাউনিয়া কলেজ পরিচালনা পর্ষদ’র নির্বাচনে অভিভাবক প্রতিনিধি পদে (তিনজন) ও শিক্ষক প্রতিনিধি পদে (দুইজন) হিসেবে তফসিল ঘোষনা করা হয়।

কলেজ সূত্র জানায়, অভিভাবক প্রতিনিধি পদে মোস্তাক আহমেদ, মো. রফিকুল ইসলাম, দেলোয়ার হোসেন দুলাল, দিলদার আলী, নুর ইসলাম নানাদিক বিবেচনা ও সম্মতিক্রমে তারা তাদের প্রার্থীতা প্রত্যাহার করেছেন। অপরদিকে একই পদে রিপোর্টার্স ইউনিটি সভাপতি সহকারি অধ্যাপক শাহ্ মোবাশ্বারুল ইসলাম রাজু, ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও জেলা জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সদস্য সচিব এড. মোজাহারুল ইসলাম বাবলু, টেপামধুপুর ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম ও ব্যতিত প্রার্থীতা না থাকায় বিনা-প্রতিদ্বতায় অভিভাবক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়।

এরআগে বিনা প্রতিদ্বন্ধিতায় প্রভাষক সরকার আবু ফেরদৌস মোঃ মহসীন হীরা এবং সহকারী অধ্যাপক আবু দাউদ মোঃ আশরাফুল আরেফিন হিমেলকে শিক্ষক প্রতিনিধি হিসেবে ঘোষনা করেছেন সংশ্লিষ্টরা। শিক্ষার অভিগম্যতায় ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদে নির্বাচিতদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কলেজ কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।