রবি. সেপ্টে. 25th, 2022

কাউনিয়া পোস্ট ই-সেন্টারে কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন

এম এ হাবিব(তুষার)কাউনিয়া প্রতিনিধি :

রংপুরের কাউনিয়া উপজেলায় গ্রামীণ জীবনকে সহজ ও ডিজিটালাইজিং করণের উদ্দেশ্যে মাননীয় প্রধানমন্ত্রীর নিজস্ব তত্বাবধানে পরিচালিত বাংলাদেশ পোস্ট ই-সেন্টারে কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

আজ (২ফেব্রুয়ারী)রবিবার সকালে উপজেলা ডাকঘর অফিস কক্ষে পোস্ট ই-সেন্টারের আয়োজনে বাংলাদেশ পোস্ট ই-সেন্টার কম্পিউটার প্রশিক্ষণের উদ্বোধন করেন জেলা ডিপিএমজি প্রদিপ কুমার। এসময় উপস্থিত ছিলেন আইপিও শহিদুল ইসলাম, পোষ্ট মাস্টার আব্দুল মুন্নাফ মিয়া, প্রেসক্লাব সহ-সভাপতি নূরুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের যুগ্ন আহবায়ক নিতাই রায়, সাংবাদিক আসাদুজ্জামান, অফিস সহকারি রফিকুল ইসলাম, ইলিয়াস আহম্মেদ, সাবেক ডিএসবি মো: হেলাল উদ্দিন, থানা কম্পউটার অপারেটর মো: রবিউল উসলাম, পোস্ট অফিস মো: ইব্রাহিম খলিল, আতিকুল ইসলাম আতিক প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন এলাকার আমন্ত্রিত অতিথিবৃন্দ।

জানাগেছে, গ্রামীণ জীবনকে সহজ ও ডিজিটালাইজিং করণের উদ্দেশ্যে ছয় মাস মেয়াদী কম্পিউটার প্রশিক্ষণ, কম্পিউটার প্রিন্টিং, কম্পিউটার কম্পোজ, ছবি থেকে ছবি প্রিন্ট, স্ক্যানিং, ই-মেইল, ইন্টারনেট ব্রাউজিং, ইন্টারনেটে পরীক্ষার ফলাফল, ইন্টারনেটে ভর্তি ও চাকুরীর আবেদন, ই-লানিং এবং কম্পিউটার সার্ভিসিং প্রশিক্ষণ দেওয়া হবে।