Mon. Mar 8th, 2021

কাউনিয়া হাসপাতালে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান কর্মসূচির উদ্বোধন

কাউনিয়া(রংপুর)প্রতিনিধি

রংপুরের কাউনিয়া উপজেলায় করোনা ভাইরাসের কোভিড-১৯ ভ্যাকসিন এই টিকাদান প্রদান কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

(৭ফেব্রুয়ারি)রবিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে সকালে হাসপাতাল চত্বরে কোভিড-১৯ করোনা ভাইরাসের টিকাদান কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ উলফৎ আরা বেগম ।

প্রথম টিকা গ্রহণকারী ব্যক্তি হিসেবে টিকা গ্রহণ করেন উপজেলা ভারপ্রাপ্ত স¦াস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.খন্দকার মুমিনুল ইসলাম এবং মহিলাদের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ উলফৎ আরা বেগম। এ সময় উপস্থিত ছিলেন কাউনিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাসুমুর রহমান, ইউপি চেয়ারম্যান আনছার আলী সহ উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা অন্যান্য নেতৃবৃন্দ।

উপজেলা ভারপ্রাপ্ত স¦াস্থ্য ও পরিবার পরিকল্পপনা কর্মকর্তা ডা.খন্দকার মুমিনুল ইসলাম জানান,এই উপজেলাটিতে প্রথম ধাপে ৭হাজার জনকে দেওয়া হবে টিকা। ইতিমধ্যে ১৮৯ জন ব্যক্তি টিকা গ্রহণ করেছেন। তার মধ্যে ১৩৬জন পুরুষ ও ৩৯ জন নারী। টিকা কর্মসূচী সফল করতে সকল প্রকার প্রস্ততি সম্পূর্ণ করা হয়েছে এবং এই কার্যক্রম আজ থেকে চলমান থাকবে।

উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ উলফৎ আরা বেগম জানান, টিকাদান কর্মসূচিকে কেন্দ্র করে এই উপজেলায় কেউ যেনো কোন প্রকার গুজব না ছড়াতে পারে সে জন্য যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সবাইকে টিকা নেওয়ার জন্য আগ্রহী করতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন প্রচার-প্রচারণা চালানো হচ্ছে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *