শনি. সেপ্টে. 24th, 2022

কৃষি পদক পেলেন ৩ জন চাষি

এম এ হাবিব(তুষার)কাউনিয়া প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গ বন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস ও মুজিববর্ষ উপলক্ষে রংপুরের কাউনিয়া থেকে প্রকাশিত সাপ্তাহিক প্রত্যাশার আলো পত্রিকা কৃষি পদক (সম্মাননা স্বারক) গত ররিবার বিকালে প্রদান করা হয়।

উপজেলা চেয়ারম্যান এর অফিস কক্ষে ৩জন সফল চাষির হাতে প্রত্যাশার আলো কৃষি পদক তুলে দেন উপজেলা চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম মায়া। কাউনিয়া উপজেলা ৩ জন সফল চাষি। কৃষি, মৎস্য ও প্রাণী সম্পদ বিভাগে দেশের অর্থনীতিতে বিশেষ অবদান রাখায় ও সফল উদ্যাগতা, সফল চাষি ও সফল খামারী হিসেবে তাদের এই সম্মাননা স্বারক প্রদান করা হবে।

কৃষি পদক পেলন যারা তারা হলেন সফল কৃষি উদ্যাগতা মোঃ মামুনুর রশিদ মামুন, সফল মৎস্য চাষী শ্রী বঙ্কিম চন্দ্র বর্মন এবং সফল গরুর খামারী মোঃ রাশেদুল ইসলাম। পদক প্রদান কালে উপস্থিত ছিলেন প্রত্যাশার আলো পত্রিকার সম্পাদক সারওয়ার আলম মুকুল, উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ উলফৎ আরা বেগম, প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মনোজিৎ কুমার সরকার, কৃষি কর্মকর্তা সাইফুল আলম, মৎস্য কর্মকর্তা আমিনুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আনছার আলী, রকিবুল হাসান পলাশ, ৫নং কাউনিয়া বালাপাড়া বণিক সমবায় সমিতি লিঃ এর সভাপতি আব্দুস ছালাম, বালাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ সাধারন সম্পাদক দিলদার আলী, বাংলার চিত্র ডটকম পত্রিকার প্রকাশক ও সম্পাদক নিতাই রায়, বণিক সমবায় সমিতি লিঃ এর সদস্য নজরুল ইসলাম, সাংবাদিক জহির রায়হান, জসিম প্রমূখ। কাউনিয়া উপজেলায় এই প্রথম প্রত্যাশার আলো পত্রিকা ৩জন চাষিকে সম্মাননা স্মারক প্রদান করল।