মঙ্গল. সেপ্টে. 27th, 2022

গ্রামকে শহর বানানো হবে -বানিজ্য মন্ত্রী টিপু মুনশি

নিতাই রায়, কাউনিয়া(রংপুর):
‘গ্রামকে শহর বানানো হবে। শহরের মানুষ যা-যা সুবিধা পায় গ্রাম অঞ্চলের মানুষও যেন সে সকল সুবিধা পায়, সে লক্ষে কাজ করে যাচ্ছে সরকার। আজকে কৃষিতে আমরা স্বয়ং সম্পন্ন। তাই খাদ্য শস্যে আমরা স্বয়ং সম্পন্ন হয়েছি। চালের অভাব নেই। দেশের চাহিদা মিটিয়ে বিদেশেও চাল রপ্তানি করতে পারবো। সব ক্ষেত্রে দেশ এগিয়ে চলছে এসব কথা বলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুন্শি।

রংপুরের কাউনিয়ায় উপজেলায় ২০(জুলাই) উপজেলা প্রশাসনের আয়োজনে ও টেপা-মধুপুর ইউনিয়ন পরিষদের সহযোগিতায় ইউনিয়ন পরিষদ চত্বরে। বন্যার্তদের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠান ইউপি চেয়ারম্যান মো. সফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তবে এসব কথা বলেন বাণিজ্য মন্ত্রী টিপু মুন্শি বলেন। এসময় আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যন ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ারুল ইসলাম মায়া,উপজেলা নিবার্হী অফিসার মোছা. উলফৎ আরা, মেয়র হাকিবুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, আওয়ামীলীগ নেতা সুবোধ চক্রবতী প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মী, ইউপি সদস্য, সাংবাদিকসহ সুধীবৃন্দরা উপস্থিত ছিলেন।

তিনি আরো বলেন, এবারে চাহিদার তুলনায় ধান ও আলু বেশী উৎপাদন হয়েছে। এসব খাদ্যশস্য বিদেশে রপ্তানী করা হচ্ছে। বাণিজ্য মন্ত্রী টিপু ম্ুিন্স বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে একথা বলেছেন। ত্রাণের মধ্যে ছিল জীবন রক্ষাকারী ওষুধ ও শুকনা খাবার বিতরন করেন। এসময় বন্যাদুর্গত জনতার উদ্যেশ্যে তিনি এ কথা বলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।