রবি. জানু. 29th, 2023

চিলমারীতে ৮ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

Kurigram District Map - কুড়িগ্রাম জেলা ম্যাপ This Map was Created by Shahadat Hossen (fb.com/Shahadat154), Admin Of Rangpurexpress24.com. Rangpurexpress24.com Offering North Bengal News Mostly. It also Presents Current and Update National, Country, Politics, World, Sports, Entertainment etc. News & Stories. এই মানচিত্রটি রংপুর এক্সপ্রেসের পক্ষে শাহাদৎ হোসেন কর্তৃক প্রস্তুতকৃত। প্রকৃতপক্ষে এর কোন কপিরাইট নেই। যে কেউ যে কোন প্রয়োজনে এটি ব্যবহার করতে পারবে। This map is prepared by Shahadat Hossain on behalf of Rangpur Express. Actually there is no copyright. Anyone can use it for any needs.

কুড়িগ্রাম সংবাদদাতা:

কুড়িগ্রামের চিলমারীতে গলায় ওড়না পেঁচিয়ে জামিয়া খাতুন (১৩) নামের এক ৮ম শ্রেণির ছাত্রী আত্নহত্যা করেছে।

শনিবার দিবাগত রাতের যে কোন সময়ে উপজেলার রমনা বাঁধেরপাড় গ্রামে নানার বাড়িতে এঘটনা ঘটে। নিহত জামিয়া উলিপুর উপজেলার জুম্মাহাট রামধন গ্রামের জোবাইদুল ইসলামের মেয়ে। সে চিলমারী উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণিতে অধ্যয়নরত ছাত্রী ছিল।

স্থানীয়রা জানান, জামিয়া খাতুনের বাবা ড্রাইভার হিসেবে ঢাকায়কাজ করেন এবং তার মা-বাবা ঢাকায় থাকার সুবাদে গত দুই বছর যাবত সে তার নানা আমজাদ হোসেনের বাড়ি রামধন গ্রামে বসবাস করে আসছিল। রোববার সকালে নানার বাড়ির লোকজন ঘরের দরজা বন্ধ থাকায় জামিয়াকে অনেক ডাকাডাকি করেন। পরে ঘরের দরজার ফাঁক দিয়ে তার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে দুপুরের দিকে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

চিলমারী থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।