মঙ্গল. সেপ্টে. 27th, 2022

ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত

স্টাফ রিপোর্টার,কাউনিয়া :

রংপুরের পীরগাছায় ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় ব্যাটারী চালিত অটোরিকশার চার যাত্রী নিহত হয়েছেন। এ ঘটানায় এক শিশুসহ দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

সোমবার (৩০মার্চ) দুপুর একটার দিকে উপজেলার অন্নদানগর স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পার্বতীপুর থেকে বোনারপাড়াগামী একটি লাইট ইঞ্জিন অন্নদানগর স্টেশনের রেল ক্রসিংয়ে একটি ব্যাটারী চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোতে থাকা দুই যাত্রী ঘটনাস্থলে নিহত হন। অপর ৪ যাত্রীকে রংপুর  মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরো দুইজন মারা যান। রেল ক্রসিংয়ের ওই স্থানটিতে কোন গেট ব্যারিয়ার নেই।

নিহতরা হলেন, পীরগাছা উপজেলার কিশামত সুখান পুকুড় গ্রামের অটোরিকশা চালক হামিদুল ইসলাম দুখু (৪২), লালমনিরহাটের মাঝবাড়ী গ্রামের নুরনাহার বেগম (৩৫),  সুমি বেগম (২৪) ও মৃদুল (২৬)।  সুমি ও মৃদুল স্বামী-স্ত্রী। তাদের সাত বছরের শিশু সকাল ও একই এলাকার হানিফা বেগম (৩৫) বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, পার্বতীপুর থেকে বোনারপাড়াগামী একটি লাইট ইঞ্জিন অন্নদানগর স্টেশনের রেল ক্রসিংয়ে একটি ব্যাটারী চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোচালক হামিদুল ইসলাম দুখু ও নুরনাহার বেগম ঘটনাস্থলে নিহত হন। অপর চার যাত্রীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সুমি বেগম ও মৃদুল মিয়া মারা যান।

পীরগাছার অন্নদানগর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম হাতহতের বিষয়টি নিশ্চিত করেছেন।