মঙ্গল. সেপ্টে. 27th, 2022

ঢাকার বনশ্রীর বাসা থেকে সাংবাদিকের লাশ উদ্ধার

ঢাকার বনশ্রীর বাসা থেকে এক সাংবাদিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার রাত সাড়ে ৮টার দিকে অনলাইন সংবাদমাধ্যম বাংলা ট্রিবিউনের সহ-সম্পাদক মনসুর আলীর (৩৩) লাশ উদ্ধার করা হয় বলে খিলগাঁও থানার ওসি মশিউর রহমান জানিয়েছেন।

তিনি বিডিনিউজ টোযেন্টিফোর ডটকমকে বলেন, খবর পেয়ে খিলগাঁও বি ব্লকের ১১ নম্বর সড়কের ৪২ নম্বর ভবনের ষষ্ঠ তলার একটি কক্ষে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

ভেতর থেকে দরজা বন্ধ থাকায় তা ভেঙে পুলিশকে ঘরে ঢুকতে হয় বলে জানান তিনি।

বাংলা ট্রিবিউনের সাংবাদিক নুরুজ্জামান লাবু বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, মনসুর শুক্রবার রাত ১২টায় দায়িত্বপালন শেষে বাসায় চলে যান। ষষ্ঠ তলার ওই ফ্ল্যাটের দুটি কক্ষের একটিতে মনসুর এবং আরেকটিতে সারা বাংলার মনজিৎ মিত্র থাকতেন। দুজনই অবিবাহিত।

“শুক্রবার রাতে মনজিৎ এই বাসায় ছিলেন না। তিনি তার এক বন্ধুর বাসায় ছিলেন। ফলে মনসুর একাই ছিলেন। শনিবার সন্ধ্যা ৬ টার দিকে মনজিৎ বাসায় ফিরে ডাকাডাকি করে কোনো সাড়া না পেয়ে বাড়িওয়ালাকে খবর দেন। পরে মনসুরের কয়েকজন সহকর্মীকে খবর দেওয়ার পাশপাশি পুলিশকে খবর দেওয়া হয়।” 

পুলিশ এসে দরজা ভেঙে মনসুরকে মৃত অবস্থায় পায় জানিয়ে ওসি বলেন, “প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হার্ট অ্যাটাকে তার মৃত্যু হয়েছে। তবে ময়নাতদন্ত করলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।”

মনসুরের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জের কোটালপাড়ায়। তার মৃত্যুতে বাংলা ট্রিবিউনের প্রকাশক কাজী আনিস আহমেদ ও সম্পাদক জুলফিকার রাসেল শোক প্রকাশ করেছেন।

সূত্র:বিডিনিউজ টোয়েন্টিফোর

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।