রবি. সেপ্টে. 25th, 2022

দারিদ্র মুক্ত উন্নতদেশ গড়ে উঠবে -প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান

কাউনিয়া(রংপুর)প্রতিনিধি:
২০৪১ সালের মধ্যে শেখ হাসিনার নেতৃত্বে উন্নত বাংলাদেশ গড়ে উঠবে। দেশে কোন গরীভ মানুষ থাকবে না। সেই দিন আর বেশী দূরে নয়। তিনি আরো বলেন সরকারের প্রচুর পরিমানে ত্রাণ সামগ্রী মজুত আছে। যে খানে যত লাগবে সরকার দেওয়ার জন্য প্রস্তুত আছে। মানুষ যেন সম্মান নিয়ে মাথা উচু করে নিরাপদে বাঁচতে পারে সেই ব্যবস্থা করবে সরকার। চলমান বন্যা পরিস্থিতি পর্যবেক্ষন ও বর্ন্যায় ক্ষতিগ্রস্থ জনসাধারনের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠানে দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান এসব কথা বলেন।
২৫(জুলাই) রংপুরের কাউনিয়া উপজেলা প্রশাসনের আয়োজনে গাজীরহাট উচ্চ বিদ্যালয় মাঠে চলমান বন্যা পরিস্থিতি পর্যবেক্ষন ও বর্ন্যায় ক্ষতিগ্রস্থ জনসাধারনের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠান উপজেলা নিবার্হী অফিসার মোছা. উলফৎ আরা বেগম এর সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় আরো বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাকির হোসেন, দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব শাহ কামাল, জেলা প্রশাসক মো. আসিব আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সৈয়দ এনামুল কবির, উপজেলা চেয়ারম্যন ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আনোয়ারুল ইসলাম মায়া, ইউপি চেয়ারম্যান আনছার আলী প্রমুখ। এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান, আওয়ামী লীগের নেতা-কর্মীসহ সুধীবৃন্দরা উপস্থিত ছিলেন। বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে একথা বলেছেন। পরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।